আগামী সংসদ নির্বাচনে গাজীপুরের মতো বিপুল ভোটে আ.লীগ বিজয়ী হবে

শরীয়তপুর প্রতিনিধি: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, আগামী একাদশ সংসদ নির্বাচনে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের মতো বিপুল ভোটে বিজয়ী হয়ে আবারও ক্ষমতায় আসবে। এদেশের মানুষ উন্নয়নে বিশ্বাস করে। আর জননেত্রী শেখ হাসিনা মানে উন্নয়ন ও অগ্রগতি।

তাই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জনগণ আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনবে। বৃহস্পতিবার দিনব্যাপী শরীয়তপুরের সখিপুর থানার চরভাগা, মমিন আলী মোল্যা বাজার, গৌরাঙ্গবাজার সহ বিভিন্ন এলাকায় আওয়ামীলীগের পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তাঁর সঙ্গে ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, জেলা আওয়ামী লীগের সদস্য আবুল হাসেম দেওয়ান, সখিপুর থানার সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ তকি, সখিপুর ইউপি চেয়ারম্যান মানিক সরদার, আওয়ামীলীগ নেতা এম এ আকবর, ফখরুল ইসলাম বাবুল, নজরুল ইসলাম রিপন, কবির সরকার, আলাউদ্দিন গাজী, হারুন অর রশিদ, যুবলীগ নেতা খালেক খালাসী, ছাত্রলীগের কেন্দ্রীয় উপ-বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন সিপন সিকদার, সখিপুর থানার সভাপতি রাসেল আহম্মেদ পলাশ, সাংগঠনিক সম্পাদক সোমেল সরদার প্রমূখ।

এনামুল হক শামীম আরও বলেন, উন্নয়নের এই ধারাবাহিকতা ধরে রাখতে হলে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আর তৃণমূল ঐক্যবদ্ধ থাকলে আমাদের বিজয় হবেই ইনশাআল্লাহ। আর এই নির্বাচনকে সামনে রেখে বিএনপি নানামূখী ষড়যন্ত্র করছে, কিন্তু তারা সফল হবে। এদেশের জনগণ আগামী একাদশ সংসদ নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনবে।