গোপালগঞ্জে একই পরিবারের ৬ মাদক ব্যবসায়ী আটক

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে ইয়াবাসহ একই পরিবারের ৬ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধায় সদর উপজেলার করপাড়া বাসস্টান্ড সংলগ্ন নদীর পাড়ে মান্নান ফকিরের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, পরিবার প্রধান মান্নান ফকির (৬০), ছেলে শাহিদুল ফকির (৪৫), মেয়ে শারমিন আক্তার ওরফে রেহানা খানম (৪০), ছেলে ওহিদুল ফকির (৩৫), মেয়ে জোসনা খানম (৩০) ও জামাতা আওলাদ হোসেন (৩৫)।

গোপালগঞ্জ সদর থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল)-র নেতৃত্বে গোপালগঞ্জ থানা পুলিশ করপাড়ার ওই বাড়িতে অভিযান চালিয়ে মাদক ব্যবসায় জড়িত সন্দেহে একই পরিবারের ৬ জনকে আটক করা হয়।

পরে তাদের বসতঘর তল্লাসী করে শারমিন আক্তার ওরফে রেহানা খানমের ভ্যানিটি ব্যাগ থেকে ২শ ৯৬ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। রেহানা খানমের বিরুদ্ধে কক্সবাজার থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানা গেছে। পুলিশ তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদ করে আটককৃতদের মাদক ব্যবসায় জড়িত বিষয়টি নিশ্চিত হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মো: সানোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আরো মাদক উদ্ধার ও ওই পরিবারের অর্থ-যোগান দাতার সন্ধান করার জন্য আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।