জলঢাকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

নীলফামারী প্রতিনিধি : নীলফামারী জলঢাকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির আঙ্গিনায় প্রেমিকার অনশন। ঘটনাটি ঘটেছে সোমবার (২৬ জুন) উপজেলার বালাগ্রামের চৌপুতি নামক স্থানে।

সরজমিনে গিয়ে জানা গেছে, ওই এলাকার মমিনুর রহমানের ছেলে নুর হক (২৩) এর সাথে একই ইউনিয়নের পশ্চিম বালাগ্রাম চাওরাডাঙ্গী গ্রামের হাফিজুর রহমানের মেয়ে শিলা মনি (২০) ঢাকায় থাকা অবস্থায় দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই সম্পর্ক প্রায় ৩ বছর থেকে চলে আসে। সম্পর্কের অধিকারে মেয়েটিকে প্রথমে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করে।

পরে স্বেচ্ছায় এভাবে এক বছর থেকে একাধীকবার তার সাথে শারীরিক সম্পর্ক করে নুর হক। পরে মেয়েটি প্রেমিক নুর হককে বিয়ের কথা বললে সে এড়িয়ে যাওয়ার ভান করতে শুরু করে। এতে মেয়েটি কোন উপায় খুজে না পেয়ে বাধ্য হয়ে সোমবার ভোর বেলা থেকে প্রেমিকের বাড়ির আঙ্গিনায় অনশন করছে। বর্তমানে প্রেমিক নুর হক আত্নগোপনে আছে বলে জানা যায়।

শিলা আক্তার বলেন, আমাদের সম্পর্ক প্রায় তিন বছর থেকে চলে আসছে। সে আমার সব কিছু জোর করে নিয়েছে। এক বছর থেকে সে আমার সাথে অনেকবার শারীরিক সম্পর্ক করে। এখন সে যদি আমাকে বিয়ে না করে তাহলে আমার আত্নহত্যা করা ছাড়া আর কোন উপায় নাই। আমি এখানে মরবো।

এই বাড়ির সবাই আমাকে ঘর থেকে টানাহেছড়া করে বের করে দিতেছে, নির্যাতন করতেছে। এবং অকঢ্য ভাষায় গালিগালাজ করতেছে। আমি ন্যায় বিচার চাই।
প্রেমিক নুর হকের সাথে কথা বলার জন্য মুঠো ফোনে অনেকবার কল দেওয়ার পরেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য বলেন, আমি বিষয়টি জানা মাত্র সেখানে গিয়েছি। কিন্তু মেয়েটি আমার সাথে কথা না বলতে চাইলে আমি চলে আসি।