তালতলীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নমেন্ট-২০১৮ ফাইনাল অনুষ্ঠিত

বরগুনা প্রতিনিধি:বরগুনার তালতলী উপজেলা পরিষদ মাঠ ভর্তি দর্শকের হাঁসি ও আনন্দের মধ্যদিয়ে শেষ হল উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধ ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নমেন্ট ২০১৮ । ছেলে ও মেয়েদের উভয় দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু গোল্ডকাপ খেলায় পঁচাকোড়ালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কে হরিয়ে ১-০ গোলে হাড়িয়ে চ্যাম্পিয়ান হয় আলী বন্দর সরকারি প্রথমিক বিদ্যালয় । এদিকে বঙ্গমাতা গোল্ডকাপ খেয়ায় কাজিরখাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কে ৩-০ তে হাড়িয়ে চ্যাম্পিয়ান কচুপাত্রা সরকারী প্রাথমিক বিদ্যালয়। এখান থেকে যে দুই দল চেম্পিয়ান হয়েছে তারা জেলা পর্যায়ে খেলবে।

আজ বুধবার বিকাল ৩ টায় তালতলী উপজেলা প্রশাসন ও প্রথমিক শিক্ষা অফিসের আয়োজনে প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো: আবু ছিদ্দিক’র পরিচালনায় উপজেলা পরিষদ মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোন্ডকাপ প্রথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খোলা ও বিজয়ীদের পুরস্কার বিতরন উপজেলা নিবার্হী অফিসার ফারজানা রহমান, এসময় উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অফিসার কাজী মনিরুজ্জামান রিপনা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ন কবির, সাংবাদিক গোলাম কিবরিয়া,আরিফ হোসেন ফসল প্রমুখ।