নওগাঁয় পুলিশের ‌লাঠির আঘাতে মোটরসাইকেল আরোহী ট্রাকের নিচে পড়ে নিহত

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় পুলিশের লাঠির আঘাতে প্রাণ গেল মোটরসাইকেল আরোহী আসাদুল ইসলাম নামে এক ক্লিনিক মালিকের। মঙ্গলবার সকাল নওগাঁ শহরের বাইপাস ইকড়তাড়া গ্রামের নওগাঁ-বগুড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর ওই পুলিশের শাস্তির দাবিতে এলাকাবাসী প্রায় ১ ঘন্টা রাস্তা অবরোধ করে রাখে। নিহত আসাদুল ইসলাম বগুড়া জেলার আদমদীঘি উপজেলার ছাতিয়ান গ্রাম ইউনিয়নের বলিরঘাট গ্রামে বাড়ি।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নওগাঁ শহরের বাইপাস সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে আসাদুল ইসলাম সান্তাহারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ইকড়তাড়া গ্রামের নওগাঁ-বগুড়া সড়কে ট্রাফিক পুলিশের এক সদস্য আসাদুল ইসলামকে থামার জন্য সংকেত দেয়।

তিনি থামার আগেই পুলিশ আসাদুল ইসলামের বাম হাতে লাঠি দিয়ে আঘাত করলে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশে চলে যান। অপরদিকে পিছন থেকে আসা একটি ট্রাক তাপে চাপা দিলে ট্রাকেরর পিছনের চাকায় তিনি পৃষ্ঠ হন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ ঘটনায় বিক্ষুদ্ধ এলাকাবাসী প্রায় ১ ঘন্টা রাস্তা অবরোধ করে রাখে। পর থানা পুলিশ ওই ট্রাফিক পুলিশের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে নওগাঁ ফায়ার সার্ভিসের একটি ইউনিট লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ঘটনাস্থল পরিদর্শন করেন নওগাঁ অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, সদর সার্কেল লিমন রায়, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মুশতানজিদা পারভীন।