বাংলাদেশ মহিলা আ.লীগের কেন্দ্রীয় সভানেত্রীকে খাগড়াছড়িতে ফুলেল সংবর্ধনা

খাগড়াছড়ি প্রতিনিধি: বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সভানেত্রী আলহাজ সাফিয়া খাতুনকে খাগড়াছড়িতে আগমন উপলক্ষে ফুলেল সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগ।

শনিবার দুপুরে তিনি খাগড়াছড়ি পৌছলে জেলা শহরের প্রবেশ মূখ জিরো মাইল এলাকায় সভানেত্রী ও তার সফর সঙ্গীদের খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ক্রয়সাঞো চৌধুরী ও সম্পাদিকা শাহিনা আক্তার এর নেতৃত্বে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ, যুবলীগ, মৎসজীবি লীগের নেতাকর্মীরা বিশাল এক মোটর সাইকেল বহর নিয়ে সভানেত্রীসহ আগতরে খাগড়াছড়িতে নিয়ে আসেন। এ সময় মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সভানেত্রী আলহাজ সাফিয়া খাতুন এর সাথে সফর সঙ্গি ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা রেবেকা পারভীন, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদিকা শিরিন রোকসানা, সাংগঠনিক সম্পাদিক সেলিনা বেগম শেলী, চট্টগ্রাম মহানগর মহিলালীগের হাসিনা মহিউদ্দিন ও শিল্পী প্রমূখ।

নেত্রীর আগমনে খাগড়াছড়ির সূসংগঠিত মহিলা আওয়ামীলীগ আরো বেশি শক্তিশালী ও কাজ করার অনুপ্রেরণা পাবে মন্তব্য করে খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ক্রয়সাঞো চৌধুরী ও সম্পাদিকা শাহিনা আক্তার জানান, এ প্রথম নেত্রীর খাগড়াছড়ি আগমনে সকলের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দিপনা আর নেত্রীকে কাছে পেয়ে সকলে খুশি।

নেত্রীর কাজ থেকে দলের জন্য কাজ করার আরো দিক নির্দেশনা পেলে সংগঠনকে আরো এগিয়ে নিতে কাজ করে জাবেন বলে জানান নেতৃদ্বয়। বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সভানেত্রী সাংগঠনিক সফরে তিন পার্বত্য জেলা সফরে অংশ হিসেবে খাগড়াছড়ি আসেন বলে একটি বিশ^স্ত সূত্র জানায়। তিনি সম্প্রতি ঢাকা থেকে চট্টগ্রাম ও পরে চট্টগ্রাম থেকে আজ খাগড়াছড়ি সফরে এসেছেন বলে জানা যায়।