মসজিদ, মাদ্রাসাসহ প্রতিটি ক্ষেত্রেই উন্নয়ন হয়েছে

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির সার্বিক সহযোগীতায় দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়নের ৯নং আস্করপুর মনসুর চৌধুরী দাখিল মাদ্রাসার নতুন বাউন্ডারী ওয়াল তৈরি ও টিন সেড ঘরের সংস্কার কাজের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি ছিলেন ৯নং আস্করপুর ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া। ২৮ জুন বৃহস্পতিবার বোর্ড হাট প্রাঙ্গনে মনসুর চৌধুরী দখিল মাদ্রাসার সুপার মাও: মো: মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন ৯নং আস্করপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশারাফ হোসেন, মাদ্রাসার সাবেক সভাপতি আলহাজ্ব নৈমুদ্দিন, মো: ফরহাদ হোসেন, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্য মো: খায়রুল ইসলাম, আ: রাজ্জাক, ফয়জার আলী, শিক্ষক মহসীন আলী প্রমুখ।

প্রধান অতিথি জিয়া বলেন, দিনাজপুর সদর উপজেলার প্রতিটি উন্নয়ন ও অগ্রগতি থামবেনা। মসজিদ, মাদ্রাসাসহ প্রতিটি ক্ষেত্রেই উন্নয়ন হয়েছে। শুধু তাই নয়, মন্দির, গীর্জাও উন্নয়ন করেছে। আর এ উন্নয়নের দাবীদার দিনাজপুর সদরের এমপি হুইপ ইকবালুর রহিম।

তার এই অক্লান্ত পরিশ্রমে দিনাজপুর সদর উপজেলার প্রতিটি রাস্তা-ঘাট, বিদ্যুত, শিক্ষা ও স্বাস্থ্যখাতে উন্নয়নের জোয়ারে ভাসছে। ক্রীড়াঙ্গনেকে বিশ্বের দরবারে নিয়ে গেছে। আর এসব উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনা ও ইকবালুর রহিমকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে হবে।