শার্শায় স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে যুবক আটক

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার দাউদখালী গ্রামে নবম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে সাজু আহম্মেদ(২২) নামে এক যুবককে আটক করেছে বাগআঁচড়া পুলিশ। বুধবার রাতে উপজেলার দাউদখালী গ্রামে মেয়ের বাড়ী থেকে তাকে আটক করা হয়। আটক সাজু আহম্মেদ রুদ্রপুর গ্রামের হবিবার রহমানের ছেলে।

পুলিশ সুত্রে জানাযায়, বুধবার রাতে দাউদখালী গ্রামের মিজানুরের নবম শ্রেনী পড়ুয়া মেয়ে নাহার বানু (১৬) তার নিজ ঘরে বই পড়ছিলো। এসময় সাজু তার ঘরে প্রবেশ করে তাকে জোর পুর্বক ধর্ষনের চেষ্টা চালায়। এসময় মেয়েটির আত্নচিৎকারে পাশের ঘরে থাকা তার মা ও প্রতিবেশীরা ছুটে এসে মেয়েটিকে উদ্ধার করে ও সাজুকে আটক করে পুলিশে খবর দেয়। ঐরাতেই পুলিশ এসে সাজুসহ মেয়ে ও মেয়ের মাকে নিয়ে যায়। এঘটনায় মেয়েটির মা বাদী হয়ে বৃহস্পতিবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শার্শা থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং- ৫৫ তারিখঃ২৮-০৬-২০১৮ইং,ধারা-২০০ এ ৯/১।

শার্শা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম মশিউর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, সাজুর বিরুদ্ধে মেয়ের মা বাদী হয়ে মামলা দায়ের করেছে। তাকে বৃহস্পতিবার দুপুরে যশোর আদালতে পাঠানো হয়েছে।