৬৮ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশন

ভোলা প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ২০১৮ সালের এসএসসি এবং দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশন। গত রবিবার বোরহানউদ্দিন উপজেলা মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি এবং বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এম জসিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মো. আ: কুদদুস, ডা. নজরুল ইসলাম ভোলা জেলা শিল্পকলা একাডেমির সাবেক সাধারণ সম্পাদক এবং দক্ষিণ প্রান্ত পত্রিকার সম্পাদক এ্যাডভোকেট নজরুল হক অনু, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. রাসেলুর রহমান, সিনিয়র সাংবাদিক শিমুল চৌধুরী, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সদস্য রাকিবুল হাসান চৌধুরী, ছাত্রলীগ নেতা মেহেদি হাসান মিঠু, বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম, সংবর্ধনা অনুষ্ঠানের আহ্বায়ক আব্দুল্লাহ আল নোমান, স্বপ্নতরীর প্রতিষ্ঠাতা শাহিন আব্দুল্লাহ, দ্বীপের সভাপতি নাজিম ফরাজী, দীপা লের সভাপতি মেহেদি আল আমিন প্রমুখ বক্তব্য রাখেন।

এ বছর বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন স্কুল থেকে ৬২ জন এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ এবং মাদ্রাসা ৬ জন দাখিল পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করেন। কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট এবং সার্টিফিকেট তুলে দেন অতিথি বৃন্দ।