আজ আরটিভিতে প্রচারিত হবে ভোলার পরিচালক জনের “অপেক্ষার শেষ সময়” – bd24report.com
Take a fresh look at your lifestyle.

আজ আরটিভিতে প্রচারিত হবে ভোলার পরিচালক জনের “অপেক্ষার শেষ সময়”

ভোলা প্রতিনিধি: আজ ১২ জুলাই (বৃহস্পতিবার) রাত ঠিক ০৮:০০ বাজলেই বসতে হবে টিভির পর্দার সামনে কারন আজ ৮টায় আরটিভি-তে প্রচার হবে ভোলায় অভিনীত ভালবাসার অভিমানের গল্প নিয়ে নির্মিত নাটক ‘অপেক্ষার শেষ সময়’।

ভোলার ছেলে ইফতেখারুল ইসলাম জনের রচনা ও পরিচালনায় এবং এমবিএইচ রাজু প্রযোজনায় নাটকটিতে অভিনয় করেছেন তরুন প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সজল, প্রসন্ন আজাদ, মম সহ নাটটিতে আভিনয় করেছে ভোলার আবু সাঈদ লিটন, বাধন তালুকদার, ইভান তালুকদার, জয়া গাঙ্গুলি, শিউলি,মোকাম্মেল সহ আনেকে।

ফরহাদ হোসাইন এর ক্যামেরায় এমভি ক্রিস্টাল ক্রুজ এবং গ্যাস ফিল্ড সহ দ্বীপজেলা ভোলার বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নাটকটি।

নাটকটিতে দেখা যাবে, বিদেশে লেখাপড়া করা সাজিদ মফস্বল শহরে অফিসিয়াল কাজে এসে প্রতিভাবান মেয়ের তুলির প্রেমে পড়ে। গীটারে স্বর্ণপদক প্রাপ্ত তুলি। কিন্তু কুড়িয়ে পাওয়া মেয়ে বলে তুলি সমাজের অবজ্ঞা, অবহেলা হতে নিজেকে গুটিয়ে রাখতে পছন্দ করে। তবুও ধীরে ধীরে নিজেকে স্বপে দেয় সাজিদের ভালবাসার কাছে। ভালবাসার তীব্র অভিমানের গল্প এগিয়ে চলে সামনের দিকে।

ইফতেখারুল ইসলাম জন বলেন, নাটকটি দর্শকদের ভাল লাগবে। গল্পে ভিন্নতা আছে। দেখতে বসলে শুরু থেকে শেষ প্রর্যন্ত দর্শককে নাটকটি দেখতেই হবে। আর সজল ও প্রসন্ন আজাদের ভাল অভিনয় করেছে নাটকটিতে।

Leave A Reply

Your email address will not be published.