আরমিন মুসা’র নতুন মিউজিক ভিডিও ‘অনেক দিন পর’

আরমিন মুসা বাংলদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী। শুধু তাই নয়, ব্রিটিশ ও ভারতীয় ক্লাসিক্যাল মিউজিশিয়ানের সাথেও একাধিক কাজ করছেন তিনি , সাথে নিয়েছেন বিদেশ থেকে সঙ্গীত এর উপর উচ্চতর ডিগ্রী ! এছাড়া ঢাকায় সিনেমার পাশাপাশি কলকাতার সিনেমাতেও গান গিয়েছেন তরুণ এই মেধাবী শিল্পী ! আরমিন মুসা প্রখ্যাত শিল্পী আব্বাসউদ্দীনের বংশধর। তার নানা মুস্তাফা জামান আব্বাসী। মা নজরুলসংগীত শিল্পী ড. নাশিদ কামাল। ফুয়াদের সংগীতায়োজনে গাওয়া ‘ভ্রমর কইয়ো গিয়া’ গানটি সংগীতাঙ্গনে জনপ্রিয়তা এনে দেয় আরমিন মুসাকে।
সম্প্রীতি বঙ্গবিডি ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে আরমিন মুসা’র নতুন গান ‘অনেক দিন পর’ , গানটি ইতিমধ্যে বেশ জনপ্রিয়তাও পেয়েছে ! এই প্রসঙ্গে তিনি বলেন ‘ আমার নতুন কাজটি নিয়ে আমি বেশ এক্সসাইটেড ! প্রায় বছর খানেক পর নিজের মত একটা কাজ করলাম ! আশা করি , আমার ভক্তরা গানটি পছন্দ করবেন ।” অন্যদিকে , গানটি চিত্রায়িত হয়েছে পুরান ঢাকায় আরমিন এর নানুর বাড়িতে।
বাংলাদেশ এর নেতৃস্থানীয় ইউটিউব নেটওয়ার্ক এবং ডিজিটাল বিনোদন প্রদানকারী বঙ্গ ইতিমধ্যে ৫’টি সফল বছর পাড় করেছে , উল্লেখ্য যে,  বঙ্গ নেটওয়ার্কে জাজ্ মাল্টিমিডিয়া, স্যালমন দা ব্রাউনফিশ, গান ফ্রেন্ডস, ভাই-ব্রাদার্স লিমিটেড, মাছ-রাঙা টিভি অফিসিয়াল  সহ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলসূমুহ অন্তর্ভক্ত রয়েছে । বর্তমানে বঙ্গ প্রায় ৪-টি দেশে ১৬০-টিরও বেশি ইউ টিউব চ্যানেল পরিচালনা করছে ।  তাছাড়া বঙ্গবিডি ইউটিউব চ্যানেলটি পাড় করছে ১০ লক্ষ সাব্সক্রাইবার্স এর মহারথি, ইতোমধ্যে তাদের হাতে এসে পৌঁছিয়েছে ইউটিউব গোল্ডেন প্লে বাটন !