ইসলামপুরে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর উপজেলায় মোটরসাইকেল চালক আবু বক্কর নূরীকে (৫০)হত্যা করে তার মোটরসাইকেলটি ছিনতাই করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাতে উপজেলার গাইবান্ধা ইউনিয়নের মরাকান্দি টুংরাপাড়া ছোট ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

টুংরাপাড়ায় রাস্তার পাশ থেকে পা বাধা অবস্থায় তার লাশ উদ্ধার করে জামালপুর মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত আবু বক্কর নূরী পাশ্ববর্তী বকশীগঞ্জ উপজেলার মালিরচর গ্রামের মৃত হাজী সদর উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবু বক্কর নূরী জামালপুরের ইসলামপুর-গাইবান্ধা ইউনিয়ন-বকশীগঞ্জ সড়কে ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। গতকাল সোমবার রাতে তিনি দুর্বৃত্তদের কবলে পড়েন। দুর্বৃত্তরা যাত্রীবেশে আবু বক্কর নূরীর মোটরসাইকেলে গাইবান্ধা ইউনিয়নের দিকে যাওয়ার পথে রাত আনুমানিক আটটার দিকে মরাকান্দি টুংরাপাড়া ছোট ব্রিজ সংলগ্ন এলাকায় তার পা বেধে তাকে হত্যা করে মোটরসাইকেলটি নিয়ে কেটে পড়ে দুর্বৃত্তরা।

এর কিছুক্ষণ পর ওই পথের অন্য যাত্রীরা রাস্তার পাশে মৃত অবস্থায় একজন লোক পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। ইসলামপুর থানা পুলিশ রাতেই তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। আজ মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য লাশটি জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান বলেন,নিহতের পরিবারের লোকজন লাশ শনাক্ত করার পর তা জামালপুর মর্গে পাঠানো হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনার সাথে জড়িত দুর্বৃত্তদের গ্রেপ্তার ও মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা করছি। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে।