ইসলামপুর পৌর মেয়র সাংবাদিকদের সাথে মতবিনিময়

জামালপুর প্রতিনিধি: ইসলামপুর পৌরসভার মেয়র আব্দুল কাদের সেখ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন । শুক্রবার সকালে পৌরসভার মেয়রের কার্যালয়ে মতবিনিময় সভায় মেয়র আব্দুল কাদের সেখ জানান তার পৌরসভায় এবার ৫৬ কোটি টাকার বাজেট বাস্তবায়ন করা হচ্ছে । পৌরসভায় চলমান কাজে ঈর্ষান্বিত হয়ে একটি মহল তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পৌরসভার উন্নয়ন কাজ বাধাগ্রস্থ করার চেষ্ঠা চালাচ্ছে বলে জানান ।

গত ০৫-০৭-১৮ তারিখে একটি দৈনিক পত্রিকায় প্রকাশিত “মেয়রের বিরুদ্ধে অর্থ আতœসাতের অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদটির বিষয়ে মেয়র উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, তার পৌরসভায় সরকারী নিয়ম কানুন মেনে পৌর পরিষদের সভার সিদ্বান্ত মোতাবেক অনলাইনে টেন্ডার আহ্বান করা হয় ।

পৌরসভার রোড রোলার ভাড়া বাবদ আয়কৃত টাকা প্রসঙ্গে মেয়র কাদের সেখ জানান মিতুল এন্টারপ্রাইজের কাজে পৌরসভার রোড রোলার ব্যবহৃত হয়নি তাই রোড রোলার ভাড়া বাবদ আয়ে অর্থ আতœসাতের অভিযোগ ভিত্তিহীন।

এ সময় জেলা ও উপজেলা বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ছাড়াও অন্যান্যদের মধ্যে পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর শহীদুল্লাহ সরকার,৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আঃ আলীম, ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর রাসেল মন্ডল, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আঃ রশীদ, ইসলামপুর উপজেলা যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম বাবু উপস্থিত ছিলেন।