এমপি মুকুল চিকিৎসা শেষে দেশে ফিরে বিমান বন্দরে মানুষের ভালোবাসায় সিক্ত, নেতাকর্মীরা উজ্জীবিত – bd24report.com
Take a fresh look at your lifestyle.

এমপি মুকুল চিকিৎসা শেষে দেশে ফিরে বিমান বন্দরে মানুষের ভালোবাসায় সিক্ত, নেতাকর্মীরা উজ্জীবিত

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি: রাত যতই বাড়ছে মানুষের ভীড়ে মুখড়িত হচ্ছে শাহজালাল আন্ত:জার্তিক বিমান বন্দর, সকলের মুখে উচ্ছাস ভড়া হাসি কখন দেখা পাবে তাদের প্রিয় মানুষটিকে। এটা কোন সিনেমার কাহিনী নয় এটাই এমপি আলী আজম মুকুলের প্রতি মানুষের নি:স্বার্থ ভালোবাসা। ভোলা-২ আসনের জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল সিংগাপুর দীর্ঘ ৩ মাস চিকিৎসা শেষে গতকাল মঙ্গলবার মধ্যরাতে ঢাকা শাহজালাল আন্ত:জার্তিক বিমান বন্দরে এসে পৌছেন।

প্রিয় নেতাকে এক নজর দেখার জন্য বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার হাজার হাজার মানুষ বিমান বন্দরে উপস্থিত হয়ে অপেক্ষার প্রহর গুনতে থাকেন। মঙ্গলবার রাত ১০.৩০ মিনিটে এমপিকে বহনকারী বিমান শাহাজালাল আন্তজার্র্তিক বিমান বন্দরে অবতরণ করে আনুষ্টানিকতা শেষে যখন বের হন নেতা কর্মীরা তাকে দেখে আবেগে আপ্লুত হয়ে কেঁদে চোখের পানিতে বুকে জড়িয়ে ধরেন সাথে এমপিও অনেক দিন পর তার নেতা কর্মীদের আবেগের সাথে বুকে জড়িয়ে কেঁদে ফেলেন।

ভোলা- ২ আসনের মানুষের হৃদয়ে কতটা জায়গা করে নিয়েছেন এ মানুষটি তারই প্রতিফলন ঘটেছে মঙ্গলবার রাতে হযরত শাহজালাল আন্ত:জার্তিক বিমান বন্দরে। এসময় তার সাথে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি, বিমান ও পর্যটন মন্ত্রী শাজাহান কামাল এমপি সহ একাধিক এমপি, ভোলা পৌর মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিল্পব, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী, উপজেলা আ’লীগের সভাপতি মো: জসিম উদ্দিন হায়দার, পৌর মেয়র ও সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম খান ও বোরহানউদ্দিন-দৌলতখানের আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

বুধবার সকালে এমপি’র ঢাকা সিকদার মেডিকেল এলাকার বাসায় মানুষের ঢল নামে। নিজের অসুস্থতার বর্ণনা দিতে গিয়ে এমপি নিজে কাঁদলেন উপস্থিত সকলকে কাঁদালেন। এসময় নেতাকর্মীদের সাথে কৌশল বিনিময় করে এমপি মুকুল সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ভোলার আলেম সমাজ সহ সকলের দোয়া এবং ভালবাসায় মহান আল্লাহ’র অশেষ কৃপায় আমি নতুন জীবন পেয়েছি।

মহান আল্লাহ যত দিন আমাকে বাঁচিয়ে রাখেন বোরহানউদ্দিন-দৌলতখানের মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। তিনি আরোও বলেন, আপনারা আমাকে যেই ভালো বাসা দেখিয়েছেন, কখনো তা ভুলবো না। উল্লেখ্য, সংসদ সদস্য আলী আজম মুকুল সিংগাপুরে ব্যক্তিগত সফরকালে ৮ এপ্রিল রোববার হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে সিংগাপুরের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

Leave A Reply

Your email address will not be published.