কর্ণফুলীতে “ফ্রেশ এন্ড সেইফ” ভিন্ন স্বাদের এক কনফেকশনারী উদ্বোধন

কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা পুরাতন ব্রিজঘাটে “ফ্রেশ এন্ড সেইফ” নামে একটি কনফেকশনারী দোকানের উদ্বোধন করা হয়েছে। ৯ জুলাই সোমবার বিকাল ৪টায় উপজেলার পুরাতন ব্রিজঘাটে আলহাজ্ব কবির সওদাগরের মার্কেটে আনুষ্ঠানিক বিশাল কেক কেটে এর যাত্রা শুরু করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কাটেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব এম মঈন উদ্দিন চেয়াম্যান (সাঃ ভারপ্রাপ্ত)। অনুষ্ঠানে “ফ্রেশ এন্ড সেইফ” এর প্রোপাইটর আর, এস,এম নিজাম উদ্দিন জানান, নিরাপদ আন্তরিকতার স্বাদ এমন একটি শ্লোগানে ভিন্নধর্মী স্বাদ দিতে এই প্রতিষ্ঠানটি উদ্বোধন করা হয়েছে।

তিনি আরো বলেন, চরপাথরঘাটা ইউনিয়নে নিজস্ব তৈরি ও বাজারজাত করার মতো কোন বেকারী নেই। সব বাহিরের খাবার। সুতরাং এলাকার মানুষের নিরাপদ খাবারের কথা চিন্তা করে “ফ্রেশ এন্ড সেইফ” দাড় করানোর স্বপ্ন দেখেছেন বলে জানান তিনি।

এতে আরো উপস্থিত ছিলেন কর্ণফুলী থানা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সেলিম হক, হাজী ফয়েজ আহমদ রেজভী, কর্ণফুলী সমাজ কল্যাণ পরিষদের সভাপতি হাজী আলী আকবর, মাষ্টার এমদাদ হোসেন, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইন্জিনিয়ার দিদারুল ইসলাম শুভ, আবু তাহের মেম্বার, আলী ব্রাদার্স এর পরিচালক আলী হোসেন, মহি উদ্দিন আলাভী, জানে আলম ফরিদ, দিদারুল আলম ও প্রমূখ।
এতে সকলের সহযোগিতা কামনা করেন মোনাজাত করা হয়।