চট্টগ্রাম হতে নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ গজারিয়ার খালে

জে.জাহেদ,চট্টগ্রাম ব্যুরো: মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় একটি খাল থেকে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ শিক্ষার্থী মো. সাইদুর রহমান পায়েলের (২০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।সোমবার (২৩ জুলাই) সকালে উপজেলার ভাটেরচর এলাকার সেতুর নিচের খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি চট্টগ্রাম জেলার সন্দীপ থানার হালিশহর এলাকার গোলাম মাওলার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যা করে এখানে ফেলে রেখে গেছে। তার নাকে ও মুখে রক্তমাখা ছিল। পায়েলের মরদেহ পুলিশ হেফাজতে আছে। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

পায়েলের মামা গোলাম সারোয়ার্দী বিপ্লব জানান, শনিবার (২১ জুলাই) রাতে চট্টগ্রাম থেকে গ্রীন লাইন পরিবহনের (ভলবো) একটি গাড়িতে ঢাকার উদ্দেশে রওনা দেন পায়েল। কিন্তু সকালে তার পরিবারের সদস্যরা পায়েলের মোবাইল ফোনে কল করলে তার পাশের সিটের যাত্রী ফোন রিসিভ করে বলেন পায়েল গাড়িতে নেই।

পরে গ্রীন লাইন পরিবহন কর্তৃপক্ষ জানায়, গাড়িটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ক্যাসেল হোটেলের সামনে পৌঁছালে বাস যানজটে পড়ে। এ সময় পায়েল গাড়ি থেকে নেমে যান।