নরসিংদীতে লাইন্স চক্ষু হাসপাতালের সামনে মর্মান্তিক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি: নরসিংদী জেলার লাইন্স চক্ষু হাসপাতালের সামনে সন্ধ্যা ৭ টায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটেছে। দূর্ঘটনায় ১ জন ব্যাক্তির প্রাণহানী ঘটেছে এবং নিহতের সংখ্যা আরো বাড়তে পারে। এ ঘটনায় এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা ঘটে। আজ ৩১ জুলাই রোজ মঙ্গলবার সন্ধ্যার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন- এমদাদুল হক (৩৮), বাগডা, সদর উপজেলা নরসিংদী। আহতরা হলেন- শাহ আলম (২২), আল-আমিন (১৮)। তাদের প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা বেশি গুরুতর না হওয়ায় বাড়িতে নেওয়ার পরামর্শ দেন। পরে সেখান থেকে তাদের বাড়িতে পাঠানো হয়।

তাদের স্বজনেরা জানান, শীলমান্দি থেকে এমদাদুল ও তার বন্ধুরা নরসিংদী আসার পথে এ দূর্ঘটনা ঘটে। নরসিংদী সদর থানার পুলিশ নিহত এমদাদুল হকের মৃত্যুর কথা নিশ্চিত করেছে।

ট্রাফিক পুলিশ হুমায়ূন জানায়, মোটর সাইকেলটি বেপরোয়া গতিতে নরসিংদী লাইন্স চক্ষু হাসপাতালের সামনে দিয়ে যাওয়ার পথে পিকাপের সাথে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পিকাপের চালক ও তাঁর সহকারী পালিয়েছেন। পিকাপটিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।