নরসিংদীতে স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যাকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে পঞ্চম শ্রেণীর স্কুলছাত্রী আউলিয়া আক্তার (১২) কে ধর্ষণ ও হত্যার দায়ে অভিযুক্ত সজল মিয়া (২০) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল সন্ধ্যায় মনোহরদীর বীরগাওঁ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে নরসিংদীর সার্কিট হাউজে এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানায় র‌্যাব-১১।

র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত অধিনায়ক শেখ আশিক বিল্লাহ জানান, ভিকটিম আউলিয়া আক্তার (১২) স্থানীয় বীরগাঁও গ্রামের বাসিন্দা ও চরমান্দালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী ছাত্রী ছিলো। ২৬ জুন সন্ধ্যায় ভিকটিম অভিযুক্ত সজলের বাড়ির সামনে দিয়ে তার নানাবাড়ি যাচ্ছিলো।

এসময় তাকে স্থানীয় একটি বাতা ক্ষেতের ভেতরে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে সজল। স্কুলছাত্রী আর্তচিৎকার করায় তাকে গলাটিপে হত্যার পর লাশ ফেলে যায়। পরে বহু খোঁজাখুজির পর স্থানীয় একটি বাতা ক্ষেত থেকে মনোহরদী থানা পুলিশ স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের পিতা বাবু মিয়ার দায়ের করা মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে সজলকে গ্রেপ্তার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সজল ধর্ষণ ও হত্যার দায় স্বীকার করেছে। সংবাদ সম্মেলনে র‌্যাব-পুলিশসহ নিহত স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।