নাটোরে অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুর উপজেলার বনপাড়া হাটিকামরুল মহাসড়কের নয়াবাজার বাস কাউন্টার এলাকার মাঠের একটি আম গাছ থেকে পরিচয় বিহিন এক অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানার পুলিশ।

বৃহস্পতিবার (২৬ জুলাই) সকালে এই লাশ উদ্ধার করা হয়। তবে মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৪০ বছর ও সে হিন্দুধর্মঅবলম্বী বলে গুরুদাসপুর থানার এস আই তরেকুল ইসলাম জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানাগেছে, সকালে রাস্তা দিয়ে ধারাবারিষা পশ্চিমপাড়ার ৪র্থ শ্রেনীর স্কুল ছাত্র তুহিন প্রাইভেট পড়তে যাওয়ার সময় গাছে ঝুলন্ত লাশ দেখে ভয়ে চিৎকার দিয়ে বাড়ি গিয়ে বাবা-মাকে খবর দিলে বিষয়টি জানাজানি হয়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিম গিয়ে লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা বলেন, সকালে গাছের সাথে গলায় দড়ি বাঁধা ঝুলন্ত লাশ দেখতে পেয়ে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

লাশটি ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এবং থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তিনি আরো বলেন, ময়নাতদন্তের রিপোর্ট আসার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।