নাটোরে ১১ মাদকসেবী ও ব্যবসায়ীর কারাদণ্ড

নাটোর প্রতিনিধি: নাটোর জেলার সদর উপজেলার বিভিন্ন সম্পটে অভিযান চালিয়ে প্রকাশ্যে মাদকসেবন ও সংরক্ষণের অপরাধে ১১জন কে কারাদণ্ড ও জরিমান করেছে স্কোয়াড কমান্ডার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদনান চৌধুরীর ভ্রাম্যমাণ আদালত । বৃহস্পতিবার (০৫ জুলাই) রাত ১১ টার দিকে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে পাশের গ্রাম গাঁজা ও তিনটি এ্যামভিটামিন ট্যাবলেট সহ ১১জন কে আটক করে।

আটককৃতরা হলো, নাটোর জেলার সদর উপজেলার দক্ষিণ বড়গাছা এলাকার মৃত সামছুল হকের ছেলে মনছুর (৩০), তেবাড়িয়া এলাকার সেকের আলীর ছেলে শাহিন মন্ডল (৩০), চকবৈদ্যনাথ এলাকার মৃত সেফাত উল্লাহর ছেলে রফিক (৫৫), মৃত জাফরের ছেলে সাইফুল ইসলাম (৩৮), শ্রী সুকুমার সরকারের ছেলে শ্রী জয়দেব (২২), শাহজাহাসের ছেলে লিটন সরকার (২২), দুলাল মন্ডলের ছেলে সুজন মন্ডল (২৫), মৃত মোস্তফার ছেলে আব্দুল মোতালেব (৪৫), কান্দিাভিটুয়া এলাকার ইয়াকুব শেখের ছেলে শাকিব শেখ (১৮), আতাউর রহমানের ছেলে নাহিদ আলী (১৮) এবং আব্দুস সামাদের ছেলে সুজন আলী (১৯)।

পরে আটককৃতদের স্কোয়াড কমান্ডার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদনান চৌধুরীর ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে উপরোক্ত ১ নং হতে ৩ নং আসামীর ছয় মাস, ৪ নং হতে ৭ নং আসামীর তিন মাস বিনাশ্রম কারাদন্ড, ৮ নং আসামীর পাঁচ হাজার টাকা অনাদায়ে দুই মাস বিনাশ্রম কারাদন্ড, ৯ নং আসামীর তিন হাজার টাকা অনাদায়ে এক মাস বিনাশ্রম কারাদন্ড ১০ নং হতে ১১ নং আসামীর তিন হাজার টাকা করে মোট চৌদ্দ হাজার টাকা জরিমানা প্রদান করেন। ৮ নং হতে ৯ নং আসামী জরিমানার টাকা পরিশোধ না করায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে গ্রেফতারকৃত ১ নং হতে ৯ নং আসামীগণকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।