বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে অশ্লীল মন্তব্য করলো শিবগঞ্জের এক পুলিশ সদস্য

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান ও তার কণ্যা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুক পোস্টে বিরুপ মন্তব্য করেছে একজন পুলিশ সদস্য। এ ঘটনায় যুবলীগের শিবগঞ্জ উপজেলা শাখার সহ-সম্পাদক মো. আতাউর রহমান (সুমন) বাদী হয়ে শিবগঞ্জ থানায় ২৭/০৭/১৮ তারিখ লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বিনোদপুর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মো. টমাস উদ্দিন নামের এক ব্যক্তি তার নামীয় ফেসবুক আইডিতে ২৫/০৭/১৮ তারিখ বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোলে থাকা একটি শিশু সন্তানের স্বাভাবিক ছবি পোস্ট দেয়।

পরদিন একই এলাকার রিফুপাড়া গ্রামের মো. তোসলিম উদ্দিনের ছেলে আব্দুল হানিফ (২৪) নামীয় আইডি থেকে ঐ ছবিটিতে “শেখ মজিবুর সবার বাপ আর শেখ হাসিনা সবার মা, তাহলে শেখ হাসিনা হচ্ছে শেখ মজিবুরের স্ত্রী, তাই না টমাস” লিখে অবান্তর বিরুপ মন্তব্য করে। এ ধরনের অশ্লীল মন্তব্য ও ঘটনাকে নিয়ে এলাকাই ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

অভিযুক্ত যুবক আব্দুল হানিফ বাংলাদেশ পুলিশের একজন সদস্য। তিনি রাজশাহী পুলিশ লাইনে কনস্টেবল পদে কর্মরত রয়েছেন বলে অভিযোগ সূত্রে উল্লেখ রয়েছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিকদার মো. মশিউর রহমান অভিযোগের সত্যতা স্বীকার করে জানান, শিঘ্রই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহয় করা হবে।