বড়াইগ্রামে উন্নয়ন কর্মকান্ড এর মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় উপজেলার উন্নয়ন কর্মকান্ড-২০১৮-১৯ অর্থবছরের বিভন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে নেতৃবৃন্দদের সাথে একটি মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১১ টায় বড়াইগ্রাম উপজেলা মিলেনায়তনে বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দদের নিয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান বক্তা বিগত অর্থবছরের উন্নয়নমূলক কর্মকান্ডের বিবৃতি প্রদান করেন এবং আগামী অর্থ-বছরের উপজেলার সকল উন্নয়নমূলক কর্মকান্ডের উন্মুক্ত বাজেট এর ঘোষনা দেন।

উক্ত মতবিনিময় ও আলোচনা সভায় জোয়াড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ চাঁদ মেহাম্মদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

এছাড়াও বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ৫নং মাঝগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান খোকন মোল্লা, জেলা পরিষদ সদস্য ও ৬নং গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক, চান্দাই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান জিন্নাহ্, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুস সোবাহান প্রামানিক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ যুগ্ম আহবায়ক আবুল কালাম জোয়াদ্দার, আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, থানা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মুহিত কুমার সরকার, জয় বাংলা সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার, বনপাড়া পৌর ওয়ার্ড কাউন্সিলর শরিফুন্নেছা শিরিন প্রমুখ।