বড়াইগ্রামে নেতাকর্মীদের মাঝে ফুটবল বিতরণ

নাটোর প্রতিনিধি: “মাদক নয় মাঠে চলো, খেলাধুলায় শিক্ষা গড়ো” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নাটোরের বড়াইগ্রাম উপজেলায় উপজেলার জনপ্রতিনিধি ও সুধীজনদের মাধ্যমে বিভন্নি ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীদের মাঝে খেলার সামগ্রী হিসেবে ফুটবল বিতরণ করা হয়েছে।

রবিবার (২৯ জুলাই) বিকেলে বড়াইগ্রাম উপজেলা মিলেনায়তনে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃকর্মীদের নিয়ে ফুটবল বিতরণ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। ফুটবল বিতরণী অনুষ্ঠানে, অনুষ্ঠানের প্রধান অতিথি নিজ হস্তে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীদের হাতে ৪৫০ টি ফুটবল তুলে দেন।

উক্ত ফুটবল বিতরণী অনুষ্ঠানে ১নং জোয়াড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ চাঁদ মেহাম্মদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

এছাড়াও বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, ৫নং মাঝগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান খোকন মোল্লা, জেলা পরিষদ সদস্য ও ৬নং গোপালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবু বক্কর সিদ্দিক, চান্দাই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান জিন্নাহ্, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুস সোবাহান প্রামানিক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ যুগ্ম আহবায়ক আবুল কালাম জোয়াদ্দার, আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, থানা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মুহিত কুমার সরকার, জয় বাংলা সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার, বনপাড়া পৌর ওয়ার্ড কাউন্সিলর শরিফুন্নেছা শিরিন প্রমুখ।