যশোরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে পলিটেকনিক ছাত্র নিহত – bd24report.com
Take a fresh look at your lifestyle.

যশোরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে পলিটেকনিক ছাত্র নিহত

বেনাপোল প্রতিনিধি: যশোর শহরের দোলখোলা এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মেহেদী হাসান (২২) নামে পলিটেকনিক কলেজের এক ছাত্র নিহত হয়েছেন।

গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত এ হত্যাকান্ডের কারণ হিসেবে পুলিশ কোন তথ্য খুজে পাইনি। সন্ত্রাসীরা ধারালো ছোরা দিয়ে এসময় মেহেদী হাসানের গলার নিচে ও পিঠে আঘাত করে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত মেহেদী হাসান নগরীর বয়রাস্থ সাজেস টেকনিক্যাল কলেজের কম্পিউটার বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল ও সদর থানাধীন বাগমারা মেইন রোডস্থ ওহাব সাহেবের বাড়ির ভাড়াটিয়া রাজমিস্ত্রি মামুন হাওলাদারের ছেলে।

সদর থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর দোলখোলা এলাকায় কে বা কারা মেহেদী হাসান নামের এই যুবককে ছুরিকাঘাত করে।

স্থানীয় কয়েকজন তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করণে একাধিক টিম মাঠে কাজ করছে বলেও জানান ওই কর্মকর্তা।

Leave A Reply

Your email address will not be published.