রাজীবপুর ও রৌমারীতে সাবেক রাষ্ট্রদূত আশরাফ উদ দৌলার গণসংযোগ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম ৪ আসনে (রৌমারী, রাজীবপুর ও চিলমারী) জাতীয় পার্টি থেকে মনোনয়ন চান চিলমারী উপজেলার আশরাফ উদ দৌলা। তিনি বাংলাদেশ সরকারের সাবেক সচিব ও রাষ্ট্রদূত ছিলেন ।

জাতীয় পার্টির হারানো এই আসনটি পুনুরুদ্ধার এর জন্য গত শনিবার থেকে আজ বুধবার পর্যন্ত রাজীবপুর ও রৌমারী উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করছেন। গণসংযোগ কালে তিনি বিভিন্ন গ্রামে উঠান বৈঠক ও ইউনিয়ন বাজার গুলোতে ঘুরে ঘুরে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন এবং পথসভাও করেন।এসময় জাতীয় পার্টিও বিপুল সংখ্যক নেতাকর্মীরা তার সাথে উপস্থিত ছিল।

তরুন ভোটার দের উদ্ভুদ্দ করতে তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথেও মতবিনিময় করনে।এসময় তরুন ভোটারদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।

কুড়িগ্রাম ৪ আসনের সংসদ সদস্য পদে নির্বাচিত হলে এলাকার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড করবেন বলেও ঘোষনা দেন। জেলা শহরের সাথে দ্রুত যোগাযোগের ব্যবস্থা চালু করা, ব্রহ্মপুত্র নদের ভাঙ্গন প্রতিরোধে স্থায়ী পদক্ষেপ নেওয়া,স্থানীয় ভাবে কর্মসংস্থান সৃষ্টি, সামাজিক ও অবকাঠামোগত উন্নয়ন, অভ্যান্তরীণ সড়ক যোগাযোগ ব্যবস্থা উন্নতি করন সহ বিভিন্ন কার্যক্রমের রোড় ম্যাপ তুলে ধরেন তিনি।

লাঙ্গল মার্কায় মনোনয়ন পেলে হারানো এই আসনটি পুনুরুদ্ধার করে জাতীয় পার্টির দুর্গ হিসেবে খ্যাত রাজীবপুর রৌমারী ও চিলমারী উপজেলা মানুষের কল্যানে কাজ করবেন বলেন জানান আশরাফ উদ দৌলা।