অাব্দুল কুদ্দুস এমপি অাশাবাদী এই খুদে ফুটবলাররাই আগামীতে বিশ্বকাপ খেলবে

নাটোর প্রতিনিধি: নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস আশাবাদ ব্যক্ত করে বলেছেন, দেশের ফুটবল আন্তর্জাতিক পর্যায়ে আরো এগিয়ে যাবে। ফুটবল বিশ্বকাপেও বাংলাদেশ একদিন স্থান করে নিতে সক্ষম হবে।

এমপি অাব্দুল কুদ্দুস বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিব ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে খুদে খেলোয়াড়রা অল্পবয়স থেকেই তাদের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছে। এই খেলোয়াড়রা বাংলাদেশকে আগামীতে বহুদূর নিয়ে যাবে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আজকের এই খুদে ফুটবলাররাই আগামীতে বিশ্বকাপ খেলবে। সেই দিনের প্রতীক্ষায় থাকলাম।

মঙ্গলবার বিকেল ৩ টায় নাটোরের বনপাড়া বাইপাস চত্বর সংলগ্ন কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বড়াইগ্রাম উপজেলা শিক্ষা অফিসের অায়োজনে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: অানোয়ার পারভেজের সভাপতিত্বে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্টের সমাপনি খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খেলায় ছেলে ও মেয়ে উভয়েরই ফাইনাল ম্যাচ বেশ জমেছিল। ছেলেদের লড়াই নির্ধারিত ৫০ মিনিট শেষে ১-১ গোলে অমীমাংসিত থাকয় টাইব্রেকারে তাদের শিরোপা নির্ধারণ হয়। টাইব্রেকারে জোয়ারী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৪-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন শিরোপা ছিনিয়ে নেয় গোপালপুর ইউনিয়নের নারায়নপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়।

এবং মেয়েদের খেলায়ও নির্ধারিত ৫০ মিনিট শেষে উভয় পক্ষেরই গোল শূন্য ড্রতে অমীমাংসিত থাকায় তাদের ও টাইব্রেকারে শিরোপা নির্ধারণ করয় হয়। টাইব্রেকারে ভবানীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৪-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন শিরোপা ছিনিয়ে নেয় চান্দাই ইউনিয়নের দিয়ার গাড়ফা সরকারী প্রাথমিক বিদ্যালয়।

খেলা শেষে প্রধান অতিথি দুটি টুর্নামেন্টের বিজয়ী, রানার্সআপ এবং তৃতীয় স্থান অর্জনকারী দলের সদস্যদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা অাওয়ামী লীগের সভাপতি অাব্দুল জলিল প্রামানিক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার অাকলিমা খানম, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক অমর ডি কস্তা, উপজেলা মহিলা অাওয়ামী লীগের সাধারন সম্পাদক ও নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালো, উপজেলা অাওয়ামী লীগের সদস্য মাহফুজুর রহমান মাহফুজ, গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মিঠু সহ অনেকে।