ইবিতে দুর্বার বাংলাদেশ’র ক্যারিয়ার মূলক প্রোগ্রাম অনুষ্ঠিত

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) উদ্যোক্তাদের গল্প শুনি শীর্ষক ক্যারিয়ার আড্ডা অনুষ্ঠিত হয়েছে। শিখবো, শেখাবো, গড়বো ‘দুর্বার বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে শিক্ষা সহযোগীতামূলক সংগঠন ‘দুর্বার বাংলাদেশ’ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা উক্ত ক্যারিয়ার আড্ডার আয়োজন করে।

মঙ্গলবার (৩১ জুলাই) বেলা বারোটায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তনে এ ক্যারিয়ার আড্ডা অনুষ্ঠিত হয়। আইন বিভাগের শিক্ষার্থী রুমী নোমান ও সাজেদা আক্তার জলির যৌথ উপস্থাপনায় এবং দুর্বার বাংলাদেশ ইবি শাখার ভারপ্রাপ্ত সভাপতি মুমতাহিনা মুমুর সভাপতিত্বে আড্ডায় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা মন্ডলীর সদ্যস্য প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ’দুর্বার বাংলাদেশ’ ইবি শাখার সাধারন সম্পাদক হুমায়ূন কবির শুভ। ক্যারিয়ার আড্ডায় আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন, এ.এন.এইচ এর প্রতিষ্ঠাতা ও সিইও এম হানিফ টলিন, নেশনটেক কমিউনিকেশনস লিমিটেড এর প্রতিষ্ঠাতা ও সিইও ইফতেখারুল ইসলাম শিমুল, অন্যতম তরুন নারী উদ্যোক্তা আইটি প্রতিষ্ঠান ডিক্যাস্টালিয়ার সহ-প্রতিষ্ঠাতা সাবিলা ইনুন এবং ‘দুর্বার বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মাহমুদ হাসান রনি।

এছাড়াও উপস্থিত ছিলেন টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরেফিন, আইআইইআর এর পরিচালক অধ্যাপক ড. মেহের আলী, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের সভাপতি অধ্যাপক ড. আতিকুর রহমান ও একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. গাজী মোঃ আরিফুজ্জামান খান, টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক শরিফুল ইসলাম জুয়েল প্রমুখ।