ইবিতে ’দুর্বার বাংলাদেশ’র অনুষ্ঠান আগামীকাল

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিক্ষা সহযোগীতা মুলক সংগঠন দুর্বার বাংলাদেশ’র আয়োজনে উদ্যোক্তাদের গল্পশুনি অনুষ্ঠান আগামীকাল অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তনে সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে অংশগ্রহনের জন্য ইতোমধ্যে প্রায় ১৫০০ শিক্ষার্থী তাদের রেজিস্ট্রেশন নিশ্চিত করেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো: হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে প্রো-ভিসি প্রফেসর ড. মো: শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মো: সেলিম তোহা উপস্থিত থাকবেন।

জানা গেছে, উদ্যোক্তাদের গল্প শুনি শীর্ষক এ অনুষ্ঠানে দেশের স্বনামধন্য তিনটি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সিইওরা উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে এ.এন.এইচ‘র প্রতিষ্ঠাতা ও সিইও এম হানিফ টলিন, নেশনটেক কমিউনিকেশনস লিমিটেড এর প্রতিষ্ঠাতা ও সিইও ইফতেখারুল ইসলাম শিমুল, ছিক্সিং বাংলাদেশ‘র প্রতিষ্ঠাতা ও সিইও জালাল উদ্দিন তুহিন, বাংলাদেশ এর অন্যতম তরুন নারী উদ্যোক্তা আইটি প্রতিষ্ঠান ডিক্যাস্টালিয়ারের সহ-প্রতিষ্ঠাতা সাবিলা ইনুন এবং দুর্বার বাংলাদেশে‘র প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদ হাসান রনি বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে মূল আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ব্রিটেনের রাণী এলিজাবেথ কর্তৃক বিশ্বের অন্যতম তরুন উদ্যোক্তা হিসেবে পুরস্কার প্রাপ্ত, ইয়্যুথ অপরচ্যুনিটিস’র কো-ফাউন্ডার ও সিইও ওসামা বিন নূর।