এডমল কেবিন ক্রু ট্রেনিং সেন্টার সম্পর্কে অপপ্রচারে বিভ্রান্তি না হওয়ার আহ্বান

প্রেস বিজ্ঞপ্তি: চট্টগ্রামে বাংলাদেশ কেবিন ক্রু এয়ার হোস্টেস এর অধীনে নতুন একটি প্রতিষ্ঠান এডমল কেবিন ক্রু ট্রেনিং সেন্টার (ACCTC)। সাম্প্রতিক সময়ে এদের বিরুদ্ধে সামাজিক সাইটে নানা বিভ্রান্তিমূলক তথ্য প্রচারের কারণে লিখিত এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে প্রতিষ্ঠানটি।

শিক্ষিত বেকার সমস্যা নিরসনে যদিও নগরীর হিলভিউ বায়েজিদস্ত বায়েজিদ থানার অন্তর্গত আবাসিক এলাকাতে প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করছে। আন্তর্জাতিক পর্যায়ে গুনগত মানসম্পন্ন Air hostess / cabin crew training center সম্বলিত যাহা Admal cabin crew নামে interior decoration এবং প্রাতিষ্ঠানিক অনুমোদনে যা প্রক্রিয়াধীন।

আগামী পহেলা আগষ্ট ২০১৮ সালে ভর্তি কার্যক্রম শুরু করতে যাচ্ছে। যদিও প্রতিষ্ঠানটি দাবি করছে,ইতিমধ্যে কিছু কুচক্রী মহল ষড়যন্ত্রমূলক মিথ্যা তথ্য দিয়ে সাধারণ শিক্ষার্থী,অভিভাবক ও জনগণকে বিভ্রান্তি করছে।

সামাজিক সাইট তথা ফেসবুকে প্রতিষ্ঠানটির নামে বেনামে অপপ্রচার চালাচ্ছে বলে প্রতিষ্ঠানের একাধিক কর্মকর্তা জানান। এমনকি এসব অপপ্রচার সম্পুর্ণ ভুয়া ও মিথ্যা তথ্যে জনগণকে বিভ্রান্তি না হতে আহ্বান জানিয়েছেন। এমনকি এ বিষয়ে সংশ্লিষ্ট প্রশাসন ও গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চেয়েছেন এডমল এয়ার কেবিন ক্রু ট্রেনিং সেন্টার কতৃপক্ষ।