চুয়াডাঙ্গার দর্শনায় মাদক সহ পুলিশ সদস্য আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি: দামুড়হুদার দর্শনা থেকে ফেন্সিডিল সহ ওমর ফারুক নামে এক পুলিশ সদস্যকে আটক করেছে বিজিবি। আজ বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা উপজেলার দর্শনা মিলপাড়ার একটি বাসা থেকে তাকে আটক করা হয়। এ সময় শিপলু নামে তার এক সহযোগিকে আটক করা হয়েছে।

জানাযায়,পুলিশ সদস্য ওমর ফারুক সাতক্ষীরা পুলিশ লাইনে কর্মরত। বুধবার (১১ জুলাই) তিনি চুয়াডাঙ্গা জেলা থেকে সাতক্ষীরাতে যোগদান করেছেন। স্থানীয়রা জানান, দুপুরে বিজিবির একটি টহল দল দর্শনা কেরু মিলপাড়ার জনৈক শিপলুর বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ির ভেতরে ফেন্সিডিল সেবনরত অবস্থায় ওই পুলিশ সদস্যকে আটক করে।

এছাড়াও উদ্ধার করা হয় চার বোতল ফেন্সিডিল।মাদক সেবনে সহযোগিতা করার জন্য বাড়ির গৃহকর্তা শিপলুকেও আটক করে বিজিবির সদস্যরা। খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে বিজিবির সদস্যরা আটক ওই দুইজনকে পুলিশের কাছে হস্তান্তর করে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, আটককৃত পুলিশ সদস্য ফারুক আলমডাঙ্গা উপজেলার তিয়রবিলা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলো। গতকাল বুধবার তাকে স্ট্যান্ড রিলিজ করে চুয়াডাঙ্গা থেকে সাতক্ষীরাতে বদলি করা হয়েছে। এবং গতকাল রাতেই তাকে সিসি দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে ফৌজদারী মামলাসহ কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।