জলঢাকায় বজ্রপাতে ৯ শিক্ষার্থী আহত

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর জলঢাকায় রবিবার (১ জুলাই) সকাল ১১ টার দিকে বজ্রপাতের ঘটনায় ৯ জন শিক্ষার্থী ও ১জন কর্মচারী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কাঠালী ইউনিয়নের রঙ্গেরবাজার এলাকার এসসি উচ্চ বিদ্যালয়ে।

আহতরা হলেন সপ্তম শ্রেনীর লিমা (১৩), সিমা (১৩), রোমান ইসলাম (১৩), ৬ষ্ঠ শ্রেনীর সুবানা, রহিদা, আলিফা, রাবেয়া, খাতিজা, নাসরিন ও কর্মচারী লুৎফর। ঘটনার বিবরনে প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক বেলাল হোসেন বলেন, আজ থেকে উপজেলা জুড়ে মাধ্যমিক পর্যায়ের অর্ধবার্ষিক পরীক্ষা শুরু হবে।

তাই শিক্ষার্থীরা বিরুপ আবহাওয়ার মাঝে স্কুলে আসতেছিল। এমন সময় জোরে বজ্রপাত পরে স্কুলের পাশে ক্লাসে উপস্থিত ৬ষ্ঠ ও ৭ম শ্রেনীর ৯ জন শিক্ষার্থী ও কর্মচারী লুৎফর রহমান আহত হয়। আহতদে দ্রুত চিকিৎসার জন্য জলঢাকা হাসপাতালে ভর্তি নিয়ে যাওয়া হয়।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত আবাসিক অফিসার ডাঃ দেবাশিষ রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে সবাই আশঙ্কামুক্ত। শিক্ষা অফিসার চঞ্চল কুমার ভৌমিক বলেন – আমি শিক্ষার্থীদের দেখেছি, এবং তাদের চিকিৎসার জন্য ডাক্তারদের সাথে কথা বলেছি।