জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ-২০১৮ উপলক্ষে বত্তৃতা প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ -২০১৮ উদযাপন উপলক্ষে আয়োজিত “নবায়নযোগ্য জ্বালানি, জ্বালানি দক্ষতা ও জ্বালানি সংরক্ষণ” বিষয়ক বত্তৃতা প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ও বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সহযোগীতায় অনুষ্ঠিত সভার সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ এরশাদ হোসেন খাঁন।

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. মাযহারুল ইসলাম তরু, নেসকো লিঃ চাঁপাই জেলার নির্বাহী প্রকৌশলী মোঃ মোয়াজ্জেম হোসেন,সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইকবাল হাসান, ও খাদিজা বেগম, কালচারাল অফিসার মোঃ ফারুকুর রহমান প্রমুখ।

জেলার ৫ টি উপজেলা হতে বাছাই করে ২ জন করে মোট ১০ জন ছাত্র-ছাত্রী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। প্রতিযোগিদের মধ্য হতে রহনপুর রাবিয়া বালিকা বিদ্যালয়ের ফাওজিয়া আকতার ১ম স্থান, নাচোল উপজেলা স্কুল হতে মোসাঃ তাহমিদা খাতুন ২য় ও গ্রীনভিউ উচ্চ বিদ্যালয় হতে নায়েলা রেজওয়ান ৩ য় স্থান অর্জন করেন।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। বিজয়ী ৩ জনের মধ্য হতে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় ২ জনের অংশগ্রহণের সযোগ রয়েছে।