টাঙ্গাইলে মাদক ও সন্ত্রাসবাদের কোন প্রশ্রয় নেই – এসপি সঞ্জিত কুমার রায়

টাঙ্গাইলে আজ জেলা পুলিশ এর আয়োজনে মাদক ও জঙ্গী বিরোধী সূধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ পুলিশ এর ঢাকা রেঞ্জ এর ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন পিপিএম। উক্ত সভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইল এর পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। এছাড়াও এ অনুষ্ঠানে পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা,স্হানীয় জনপ্রতিনিধি, সূধী সমাজের প্রতিনিধি সহ সাংবাদিকবৃন্দ উপস্হিত ছিলেন।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বলেন যে, টাঙ্গাইল থেকে মাদক নির্মূলে জেলা পুলিশ সর্বোচ্চ সতর্ক রয়েছে, আমি প্রতিনিয়তই জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের এ বিষয়ে ব্রিফ দিচ্ছি।মাদকের সাথে জড়িতদেরকে যেন তাৎক্ষণিকভাবে আইনের আওতায় আনা যায় আমরা সেসব পদক্ষেপ নিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স নীতি আমরা অনুসরণ করছি। যখনই কারো কাছ থেকে আমরা এধরনের তথ্য পাচ্ছি, আমাদের ফোর্স সেখানে যাচ্ছে। সন্ত্রাসবাদ দমনে পুলিশ প্রশাসনের সঠিক পদক্ষেপ নেয়ার কারণে বর্তমানে টাঙ্গাইলে তুলনামূলকভাবে এ ধরনের পরিস্হিতি অনেকটা স্বাভাবিক।

ঢাকা রেঞ্জ এর ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন পিপিএম তার বক্তব্যে বলেন যে,টাঙ্গাইল এর সার্বিক আইন শৃঙ্খলার পরিস্হিতি পূর্বের তুলনায় অনেকটা ভালো। সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে তিনি জেলা পুলিশ এর কর্ণধার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এর প্রশংসা করেন।