ঠাকুরগাঁওয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মথুরাপুর পাবলিক উচ্চ বিদ্যালয় হতে ভাওলারহাট পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। ২২ জুলাই রবিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

উদ্বোধন শেষে মথুরাপুর পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন এমপি বলেন, বিগত বিএনপি-জামায়াতের আমলে ঠাকুরগাঁওয়ের ২১টি ইউনিয়নে কোন উন্নয়নমূলক কাজ হয়নি। যখন থেকে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে তখন থেকেই ঠাকুরগাঁওয়ের ২১টি ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে। আ’লীগ সরকার এসেছে জনগণের সেবা করার জন্য; আর সেই লক্ষ্যে আমরা জনগণের সেবা করে যাচ্ছি।

আওয়ামী লীগ সরকারের এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান এমপি রমেশ চন্দ্র সেন।

রহিমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারন সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, রহিমানপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।

উল্লেখ্য, মথুরাপুর পাবলিক উচ্চ বিদ্যালয় হতে ভাওলারহাট পর্যন্ত প্রায় আড়াই কিলোমিটার রাস্তার উন্নয়ন কাজের বাস্তবায়ন করবে এলজিইডি। আর এতে ব্যায় ধরা হয়েছে প্রায় কোটি টাকা।