দেওয়ানগঞ্জে শিক্ষক কর্তৃক ছাত্রী ধর্ষন, থানায় মামলা দায়ের

জামালপুর প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় এক ছাত্রী শিক্ষকের হাতে ধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদি হয়ে গত ১৬জুলাই ধর্ষক শিক্ষক আবুল কালাম আজদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন, মামলা নং ১৮। এ বিষয়টি প্রকাশ হলে ধর্ষক শিক্ষকের স্ত্রী’র বিষ পানে আত্মহত্যার চেষ্টা চালায় বলে এলাকাবাসী জানিয়েছে।

অপর দিকে এলাকাবাসী ঐধর্ষক শিক্ষককে গ্রেপ্তার ও বিচারের দাবিতে গতকাল বুধবার দুপুরে দেওয়ানগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ঘন্টা ব্যাপি মানব বন্ধন শেষে ও পৌর শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ প্রদর্শন করে উপজেলা নির্বাহী অফিসারের নিকট সারক লিপি প্রদান করেছেন।

মানববন্ধনে ঐ লম্পট শিক্ষককে অনতিবিলম্বে গ্রেপ্তার ও সুষ্ঠ বিচারের দাবি জানিয়ে বক্তব্য রাখেন, অভিভাবক ওয়াজকরুনি, সালেক, আনিসুর রহমান, মিন্টু সহ আরো অনেকেই।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দেওয়ানগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণী পড়ুয়া মেধাবী ছাত্রী (রোল-৬) দীর্ঘদিন যাবৎ ঐ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার গণিত বিষয়ে শিক্ষক আবুল কালাম আজাদের বাড়িতেই ঐ লম্পট শিক্ষকের নিকট প্রাইভেট পড়ে আসছিল।

প্রতিদিনের মতো গত ২১জুন বিকাল ৪টার দিকে তার বাড়িতে প্রাইভেট পড়তে যায়, বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট শিক্ষক তাকে (ছাত্রী) নানা প্রলোভন দেখিয়ে জোর পূর্বক ভাবে ধর্ষন করে। এলাকাবাসী আরো জানান, বিষয়টি জানা জানি হলে লম্পট শিক্ষকের স্ত্রী বিষ পানে আত্মহত্যার চেষ্টা চালায়।

ঐ লম্পট শিক্ষকের বাড়ি দেওয়ানগঞ্জ উপজেলার ভেলামারী গ্রামের ফতে আলী ওরফে পাতানু শেখের লম্পট পুত্র। এ ঘটানার পর থেকেই ঐ ধর্ষক শিক্ষক পলাতক রয়েছে। তার সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। দেওয়ানগঞ্জ থানার অফিসার ইনচার্জ আমিনুল হক ঘটনার সত্যতা শিকার করে বলেন, তাকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।