নাটোরে হাফেজিয়া মাদরাসা থেকে ছাত্র নিখোঁজ

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ার দয়ারামপুরের মিশ্রিপাড়া আদর্শ হাফেজিয়া মাদরাসার আবাসিক ছাত্র নাহিয়ান আল মাহমুদ (৯) দুই দিন ধরে নিখোঁজ রয়েছে। রোববার সকালে মাদরাসা থেকে সে নিখোঁজ হয়। সোমবার সকালে এ বিষয়ে তার চাচা আমিরুল ইসলাম নূর থানায় সাধারন ডায়েরী করেছেন। নিখোঁজ নাহিয়ান লালপুরের ধুপইল গ্রামের সৌদি প্রবাসী কামরুল ইসলামের ছেলে।

মাদরাসার মুহতামিম হাফেজ আলমগীর হোসেন জানান, প্রায় দেড় বছর থেকে নাহিয়ান আবাসিক ছাত্র হিসেবে মাদরাসায় পড়াশুনা করছে। গত বৃহস্পতিবার বিকালে মাদরাসা থেকে ছুটি নিয়ে নাহিয়ানকে বাড়ি নিয়ে যায় পরিবারের লোকজন। এরপর রোববার সকাল ৯ টায় তার চাচা আলমগীর হোসেন তাকে মাদরাসায় রেখে যান।

সেসময় নাহিয়ানকে মাদরাসায় রেখে অন্যান্য ছাত্ররা লজিন বাড়িতে সকালের নাস্তা খেতে যায়। এরপর ফিরে এসে সহপাঠীরা আর তাকে দেখতে পায়নি। তবে তার ব্যবহৃত স্যান্ডেল পড়ে রয়েছে। পরে বিষয়টি তিনি নাহিয়ানের বাড়িতে জানিয়েছেন।

নিখোঁজ ছাত্রের চাচা আমিরুল ইসলাম নূর জানান, নাহিয়ানের দুই দিনেও কোন খবর মেলেনি। বিভিন্ন আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুজি করে তার সন্ধান না পেয়ে এলাকায় মাইকিং করা হয়েছে। এ ব্যাপারে বাগাতিপাড়া থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, থানায় সাধারন ডায়েরী হয়েছে। বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখা হচ্ছে।