নাটোরে ১৩০ ক্যান বিদেশী বিয়ার সহ শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে অভিযান চালিয়ে একশ ত্রিশ ক্যান বিদেশী বিয়ার সহ রাজু আহম্মেদ (৩২) নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার (১৭ জুলাই) রাত দশটার দিকে অভিযান চালিয়ে তাকে আটককরা হয়। রাজু আহম্মেদ বড়াইগ্রাম উপজেলার কুমরুল গ্রামের আশরাফ আলীর ছেলে।

র‌্যাব-৫ সূত্রে সিপিসি-২ নাটোর ক্যাম্পে কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, ১৭ জুলাই মঙ্গলবার রাত ১০ টার দিকে বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর বাজারে কামারদহ রোড খন্দকার প্লাজায় জনৈক মোঃ রাজু আহম্মেদ বিদেশী বিয়ার নিয়ে এর কসমেটিকসের দোকানে আবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল অভিযান চালিয়ে একশ ত্রিশ ক্যান বিদেশী বিয়ারসহ তাকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে দুইটি সিম কার্ড ও একটি মোবাইল উদ্ধার করা হয়।

এছাড়াও প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত বিদেশী বিয়ার বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে রাজু আহম্মেদ উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে এ সকল তথ্য জানানো হয়।