বাংলাদেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে আঃলীগ – রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন বাংলাদেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে বর্তমান আওয়ামীলীগ সরকার।

৩০ জুন শনিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার ১১ নং মুহাম্মদপুর ইউনিয়ন হতে ফেশাডাঙ্গী যাওয়ার রাস্তা ও পীর মোহম্মদপুর হয়ে মাতৃগাঁও যাওয়ার রাস্তা পাকা করণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন খাদ্য, বস্ত্র , শিক্ষা সহ সকল ক্ষেত্রে দেশে উন্নয়ন হচ্ছে। বাংলাদেশের মানুষের জীবন যাত্রার মান আরও উন্নয়ন করতে এবং দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে আঃলীগ সরকার। এ সময় তিনি এ উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে নৌকায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।

এ সময় ১১ নং মোহম্মদপুর ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃ সোহাগ হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা আঃলীগের সহ সভাপতি মকবুল রহমান, সদর উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার , যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।

উল্লেখ যে, এলজিইডির বাস্তবায়নে প্রায় ৪ কিঃমিঃ রাস্তা প্রায় ৩ কোটি টাকা ব্যায়ে রাস্তা পাকা করন কাজের উদ্বোধন সাংসদ করেন রমেশ চন্দ্র সেন।