বেনাপোলে ৫০ হজার ইউএস ডলার সহ যুবক আটক

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্তে শনিবার(১৪ জুলাই)দুপুর ২টায় অভিযান চালিয়ে ৫০ হাজার ইউএস ডলার ও ১ টি মটর সাইকেল উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। এসময় বিজিবি সদস্যরা আক্তারুল ইসলাম (৩০) নামে এক পাচারকারীকে আটক করেছে। আটক আক্তারুল ইসলাম বেনাপোল পোর্ট থানার পুটখালী পশ্চিম পাড়ার ইউসুফ আলীর ছেলে।

বিজিবি সদস্যরা জানান, আমাদের কাছে একটি সুনির্দিষ্ট গোপন সংবাদ আসে বেনাপোলের খলসী সীমান্ত পথ দিয়ে বিপুল পরিমাণ ডলার ভারত থেকে পাচার হয়ে বাংলাদেশে আসছে। বিপুল পরিমাণ ডলার পাচারের সংবাদের ভিত্তিতে বেনাপোলের পুটখালী বিওপি বিজিবির একটি বিশেষ টহল দল শনিবার দুপুর ২টায় সীমান্তের খলসী বাজার এলাকায় অভিযান চালায়।

অভিযানকালে বিজিবি সদস্যরা মোটরসাইকেলসহ আক্তারুল ইসলামকে আটক করে। এসময় তাকে ক্যাম্পে এনে শরীরে তল্লাশী চালিয়ে ৫০ হাজার ইউএস ডলার উদ্ধার করা হয়।

২১ বিজিবি ব্যাটালিয়ন ভারপ্রাপ্ত কমান্ডিং অফিসার মেজর সৈয়দ সোহেল আহম্মদ উদ্ধারকৃত ডলারের বাংলাদেশী মূল্যে ৪২ লাখ ও মটর সাইকেলের মূল্য ৯০ হাজার টাকা মোট ৪২ লাখ ৯০ হাজার টাকাসহ আক্তারুল ইসলামকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।