বেনাপোল সীমান্তে পরিত্যাক্ত অবস্থায় ৫৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে (বিজিবি)

মোঃ সুমনহুসাইন, বেনাপোল, প্রতিনিধি: আসন্ন কুরবানি ঈদকে সামনে রেখে মাদক ব্যবসায়ীরা লাগামহীন হয়ে উঠছে। একের পর এক ফেন্সিডিল চালান ধরা পড়লেও থেমে নেই তাদের কার্যক্রম। আবারও বেনাপোল সীমান্ত থেকে ৫৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি ৪৯ ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ।

শনিবার রাত ৩ টার দিকে ৪৯ ব্যাটালিয়ন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র একটি টহল দল বেনাপোলের সীমান্তবর্তী এলাকা শিকড়ি দক্ষিনপাড়া মাঠ থেকে পরিত্যাক্ত অবস্থায় ৫৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ৪৯ বিজিবি’র বেনাপোল ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মনির হোসেন সাংবাদিকদের বলেন, রাতে টহলদল বেনাপোল বিজিবি ক্যাম্পের নায়েক তরিকুল ইসলাম সহ একটি টহলদল বেনাপোলের শিকড়ি বটতলা নামক স্থানে টহল দেওয়ার সময় তাদের কাছে সংবাদ আসে বড় রকমের একটি ফেন্সিডিলের চালান ভারত হয়ে বাংলাদেশে প্রবেশ করবে।

তখন বিজিবি’র টহল দলটি শিকড়ি দক্ষিনপাড়া মাঠে অভিযান চালালে সেখানে পরিত্যাক্ত অবস্থায় ঐ ফেন্সিডিলের চালানটি উদ্ধার করা হয়। বিজিবি’র ক্যাম্প কমান্ডার মনির হোসেন আরো বলেন, ধারণা করা হচ্ছে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা বস্তায় করে বয়ে আনা ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়। সে সময় কাউকে আটক করা সম্ভব হয়নি। আটক ৫৯৬ বোতল ফেন্সিডিলের চালানটি অফিসিয়াল কার্যক্রম শেষে যশোর মাদক নিয়ন্ত্রন অধিদফতরে পাঠানো হবে বলে জানান তিনি।