মাদারীপুরের কালকিনি পৌরসভার মেয়রকে রাতের আধারে কুপিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনি পৌরসভার মেয়র এনায়েত হোসেন হাওলাদারকে নিজ বাড়িতে ঘুমন্ত অবস্থায় হামলা চালিছে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত ২টার দিকে এঘটনা ঘটে। পরে আহত মেয়র এনায়েত হোসেনকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত মেয়র ও তার পরিবারের সদন্যরা জানায়, শনিবার রাতে মেয়র এনায়েত হোসেন ঘুমিয়ে থাকলে একটি মাইক্রোবাস ও ২টি মোটরসাইকেল যোগে ১০ থেকে ১২ জন মুখোশপড়া দুর্বৃত্তরা বাড়ির পেছনের গেইট ভেঙ্গে প্রবেশ করে। এসময় তারা মেয়রের ঘুমানোর কক্ষের জানালা ভেঙ্গে ঘুমন্ত মেয়রকে রাম-দা দিয়ে মাথায় আঘাত করে।

এতে মেয়র তাৎক্ষনিক তার বিছানায় থাকা সর্ট গান দিয়ে গুলি করে। কিন্তু দুর্বৃত্তরা কয়েকটি বোমার বিস্ফোরন ঘটিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, মাদারীপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার দেবসহ বিভিন্ন অঙ্গনের নেতৃবৃন্দ।

আহত মেয়র দাবী করেছেন, পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যার উদ্দেশ্যে এই ঘটনা ঘটিয়েছে। কালকিনী থানার ওসি কৃপা সিন্ধু বালা জানান, গভীররাতে মেয়র এনায়েত হাওলাদারের উপর দূবৃত্তরা হামলার চালিয়ে গুরুতর আহত করে। এ বিষয় আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করছি।