যশোরে গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার

বেনাপোল প্রতিনিধি: যশোরের মণিরামপুরে বাবলা (২৮) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবী দুই দল ডাকাতের মধ্যে কথিত গোলাগুলির কারণে ওই যুবকের মৃত্যু হয়েছে৷ নিহত বাবলা যশোর সদর উপজেলার হাশিমপুর মধ্যপাড়ার আমজাদের ছেলে বলে জানাগেছে।

বুধবার ভোর ছয়টার দিকে থানা পুলিশ রাজগঞ্জ-পুলেরহাট সড়কের গাঙ্গুলিয়া জামতলা নামক স্থানে রাস্তার ওপর থেকে লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে ৷

পুলিশ পড়ে থাকা মরদেহের ডান হাতের ওপর থেকে একটি পাইপগান, একজোড়া চামড়ার স্যান্ডেল এবং মাঠের মধ্য থেকে একটি মাফলার উদ্ধার করেছে। মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন জানান, খেদাপাড়া ফাঁড়ি পুলিশ বুধবার ভোরে যশোর-রাজগঞ্জ সড়কের কোদলাপাড়া জামতলা এলাকায় রাস্তার পাশ থেকে গুলিবিদ্ধ একটি মরদেহ উদ্ধার করেছে।

ধারণা করা হচ্ছে দু’দল ডাকাতের বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হয়েছেন। তবে তার নাম পরিচয় এখনও জানা যায়নি। পুলিশ মরদেহ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এসআই তোবারক বলেন, ওই স্থানে মাসখানেক আগে বাস ডাকাতির ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে, দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে ওই যুবক নিহত হয়েছেন।