চট্টগ্রামে আসল দুদকের হাতে নকল দুদক কর্মকর্তা গ্রেফতার

0

জে.জাহেদ,চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম জেলা সদর ভূমি রেজিষ্ট্রি অফিসে দীর্ঘদিন যাবত দুদক কর্মকর্তা পরিচয়ে সুযোগ নেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে চট্টগ্রাম দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম জেলা ভূমি রেজিষ্ট্রি কমপ্লেক্স এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম রেজাউল ইসলাম চৌধুরী, তার বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দ গ্রাম উপজেলার আলকরা গ্রাম বলে নিশ্চিত করেন দুদক অফিস। এই ভুয়া দুদক কর্মকর্তা দীর্ঘদিন সদর সাব রেজিস্ট্রি অফিসে নিজেকে দুদকের অফিসার পরিচয়ে মানুষকে বিভ্রান্ত করতো এবং চাঁদাবাজি করত বলে জানান দুদকের এক উপ-পরিচালক।

এছাড়াও জেড,এম ইমরান আলী নামে এক ব্যক্তির কাছ থেকে এক লক্ষ টাকার চাঁদা দাবি করেন তিনি। পরে ওই ভূয়া দুদক কর্মকর্তাকে গ্রেফতার করে কোতোয়ালি থানায় নিয়ে আসা হয়। এবং দুদকের পক্ষ থেকে এ নিয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

এ বিষয়ে চট্টগ্রাম দুদক সহকারি পরিচালক মোঃ নুরুল ইসলাম জানান, এভাবে দুদকের ভূয়া পরিচয় দিয়ে দালাল/ ভূয়া অফিসার/ একটি চক্র চট্টগ্রামের বিভিন্ন জায়গায় সক্রিয় থেকে দুদকের সুনাম নষ্ট করছেন। অনুরূপ কোন অভিযোগ থাকলে দুদকের হটলাইন ১০৬ নাম্বারে জানানোর অনুরোধ জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.