জাতির জনক বঙ্গবন্ধুর পলাতক খুনিদের অতিসত্তর মৃত্যুদন্ড কার্যকর করতে হবে, জামিল হোসাইন

এস.এম.সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের পলাতক খুনিদের ফিরিয়ে এনে বিচারের আওতায় নিয়ে আসার দাবিতে সোমবার বাগেরহাটের মোরেলগঞ্জে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। বঙ্গবন্ধু যুব সেন্টার কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য মো. জামিল হোসাইন এ স্মারকলিপি প্রদান করেন।

বঙ্গবন্ধু যুব সেন্টার মোরেলগঞ্জ-শরনখোলা উপজেলার শাখার আয়োজনে সকালে ১৫ আগষ্ট উপলক্ষ্যে একটি শোকর‌্যালি পৌর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মোরেলগঞ্জ উপজেলা প্রশাসন চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বাগেরহাট-৪ আসনে মনোনয়ন প্রত্যাশী মো. জামিল হোসাইন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের পলাতক খুনিদের অতিসত্তর দেশে ফিরিয়ে এনে মৃত্যুদন্ড কার্যকর করতে হবে এবং দেশের মধ্যে এইসব খুনীদের দোষর, ষড়যন্ত্রকারী, সন্ত্রাসী ও গুজব রটনাকারীদের আইনের আওতায় এনে দেশকে অসুস্থ রাজনীতির হাত থেকে মুক্ত করতে হবে।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে এ স্মারকলিপি প্রদান করা হয়। মানববন্ধন,স্মারকলিপি ও শোকর‌্যালিতে মোরেলগঞ্জ-শরনখোলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ হাজার হাজার জনতা অংশগ্রহন করে।