ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত

গোপাল চন্দ্র দে,ভোলা প্রতিনিধি: দুর্নিতি করব না দুর্নিতি সইবো না, গড়বো মোরা সোনার দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। নিজে দুর্নিতি করবো না দুর্নিতি প্রশ্রয় দেব না, সততা আমার আঙ্গীকার দুর্নিতিবাজদেও করি তিরস্কার এই স্লোগানকে সমানে রেখে ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে দুর্নিতি বিরোধী আলোচনা সভা ও সততা স্টোর উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (১৪ আগষ্ট) সকালে ভোলা শহরের নারী বিদ্যাপীঠ ভোলা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ দুর্নিতি দমন কমিশন (দুদক) বরিশাল শাখা ও ভোলা জেলা দুর্নিতি প্রতিরোধ কমিটি(দুপ্রক) এর আয়োজনে এ দুর্নিতি বিরাধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা দুপ্রক এর সভাপতি হোসনেয়ারা চিনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে দুর্নিতি বিরোধী বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুদক বরিশাল শাখা পরিচালক আবু সাঈদ। এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি রুহুল আমিন, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আজহারুল হক আজাদ, ভোলা সদর থারা ভারপ্রাপ্ত কর্মকর্তা ছগির মিঞা, দুপ্রক ভোলার সাধারন সম্পাদক মোবাশ্বেও উল্লাহ চৌধুরী,দুদক বরিশালের সহকারী পরিদর্শক কমল চক্রবর্তী প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন দুপ্রক ভোলার নির্বাহী সদস্য মো: হোসেন। এসময় বক্তরা বলেন,দুর্নিতি জাতির জন্য অভিশাপ,একটি দেশের উন্নতির মূল আন্তরায় হচ্ছে দুর্নিতি। দুর্নিতি জাতিকে এগোতে দেয় না পিছন থেকে টেনে ধরে রাখে।

তাই আমাদের সকলকে শপথ নিতে হবে যে আমরা কথনো দুর্নিতি করবো না এবং দুর্নিতিবাজদের প্রশ্রয় দেব না। যে দুর্নিতিকরে তাকে আমরা তিরষ্কার করবো। আলোচনা শেষে অতিথিরা ভোলা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সততা স্টোর উদ্বোধন করেন।