লালপুরে পদ্মা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে পদ্মা নদীর খেওয়া ঘাট এলাকা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে লালপুর থানার পুলিশ। সোমবার ৬ আগস্ট দুপুরে এই লাশ উদ্ধার করা হয় এবং ময়না তদন্তের জন্য মৃতদেহটি নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়।

স্থানীয় ও লালপুর থানা সূত্রে জানা যায়, লালপুর উপজেলার তিলকপুর এলাকায় পদ্মা নদীর খেওয়া ঘাটের নিকট একটি ভাসমান মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে লালপুর থানার পুলিশ অজ্ঞাতনামা ওই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে লালপুর থানায় নিয়ে আসে । এবং ময়নাতদন্তের জন্য মৃতদেহ নাটোর সদর হাসপাতালে প্রেরন করে।

এব্যাপারে লালপুর থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল বলেন,‘মৃতদেহটি সম্ভবত ৪-৫ দিন পূর্বের এজন্য পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তবে মৃত ব্যক্তির পরিচয় নিশ্চিত করার জন্য তার ছবি ও বিভিন্ন পরিচিতি দেশের বিভিন্ন স্থানে ও থানায় প্রেরণ করা হচ্ছে এবং ময়নাতদন্তের জন্য মৃতদেহটি নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

তবে তিনি আরো জানান, পরিচয় পেলে মৃতদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হবে আর পরিচয় জানা সম্ভব না হলে আঞ্জুমান মফিদুল ট্রাষ্টের মাধ্যমে দাফনকার্য সম্পন্ন করা হবে।