শিক্ষার্থীদের ঘরে ফেরার আহবানে লালপুর উপজেলা প্রশাসনের জরুরী সভা

মোঃ আশিকুর রহমান টুটুল,নাটোর প্রতিনিধি: নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের চলমান আন্দলনের সকল দাবি মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা মেনে নিয়েছেন। কোমলমতি শিক্ষার্থীদের ঘরে ফেরার আহবান ও শিক্ষার্থীদের কেন্দ্র করে উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রনে জরুরী সভা করেছেন লালপুর উপজেলা প্রশাসন।

নাটোর জেলা প্রশাসনের নির্দেশে শনিবার (০৪ আগষ্ট) সকালে লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই জরুরী সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ।

সভায় কোমলমতি শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে, তাদেরকে অবহিত করতে হবে মাননীয় প্রধানমন্ত্রী তাদের সকল দাবী দাওয়া মেনে নিয়েছেন। শিক্ষার্থীদেরকে শ্রেণিকক্ষে ফিরিয়ে নিতে হবে। লক্ষ্য রাখতে হবে কোন অশুভ শক্তি যেন তাদেরকে উষ্কানী দিয়ে বিপথে নিতে না পারে। এছাড়াও কয়েকটি বিষয়ের উপর গুরুত্বারোপ করে দিক নির্দেশনাসহ অনুরোধ জানানো হয় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ।

এ সময় বক্তারা কোমলমতি শিক্ষার্থীদের ঘরে ফিরিয়ে আনার ব্যাপারে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করারও আহবান জানান। এ সময় স্থানীয় পুলিশ প্রশাসন, শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, অভিভাবক ও সমাজের সচেতন ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।