সিংড়ায় চোলাই মদের কারখানার সন্ধান, ২০০ লিটার মদ জব্দ

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের চালাপাড়া এলাকায় এক চোলাই মদের কারখানার সন্ধান পেয়েছে সিংড়া থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে কারখানায় অভিযান চালিয়ে প্রায় ২০০ লিটার মদ এবং মদ উৎপাদনের সামগ্রী জব্দ করেছে পুলিশ। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাহেদ আলীর নেতৃত্বে এএসআই আরমান, গোলজার ও আরিফের সঙ্গীয় ফোর্স সুকাশের চালাপাড়ার আনন্দ নন্দুর বাড়িতে গোপন কারখানা স্থাপন করে মদ উৎপাদন ও বিক্রি করার বিষয়টি নিশ্চিত হয়ে অভিযান পরিচালনা করে। উপ-পরিদর্শক শাহেদ আলী জানান, অভিযানে ওই তিন বাড়ির মাটিতে পুঁতে রাখা তিনটি কন্টেইনার ভর্তি প্রায় ২০০ লিটার মদ জব্দ করা হয়।

এছাড়া মদ তৈরির বিভিন্ন সরঞ্জাম ও উপকরণও জব্দ করা হয়। মঙ্গলবার রাতে এসআই শাহেদ বাদী হয়েছে আনন্দ নন্দু, কল্পনা ও রাঁধাকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে একটি মামলা দায়ের করে। সিংড়া থানার মামলা নং ২৮২৮ সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, ২০০ লিটার মদ জব্দ করা হয়েছে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে একটি মামলা হয়েছে। সিংড়া উপজেলাকে মাদকমুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে।