গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জেলা পরিষদ মেম্বারস অ্যাসোসিয়েশনের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিনিধি, গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বাংলাদেশ জেলা পরিষদ মেম্বারস অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেছেন। শুক্রবার বিকালে সংগঠনের সভাপতি মো: বাবুল মিয়ার নেতৃত্বে সংগঠনের অন্যান্য সদস্যরা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তিনি সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে ৭৫-র ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করেন। এ সময় সাবেক স্বরাষ্ট প্রতিমন্ত্রী ও পাবনা-১ আসনের সাংসদ শামসুল হক টুকু, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, সংগঠনের খুলনা বিভাগীয় সভাপতি রায়হান ফরিদসহ শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে আলাদা ভাবে শ্রদ্ধা জানান। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় পাবনার সাথিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল হক স্বপন, বেড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মেজবা মোল্লা, সাথিয়া উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুকুল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।