চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবু সাহিদ এর পদত্যাগ

প্রেস বিজ্ঞপ্তি: চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবু সাহিদ সংগঠন হতে পদত্যাগ করেছেন। তিনি লিখিত পদত্যাগ পত্রে ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রেস ক্লাবের সকল ধরনের সাংগঠনিক কার্যক্রম থেকে নিজেকে বিরত রাখার সিদ্ধান্ত নিয়ে পদত্যাগ পত্র জমা দিয়েছেন বলে জানান যায়।

ইতিমধ্যে তিনি তার ব্যক্তিগত ফেসবুক স্টাটাসেও বিষয়টি নিশ্চিত করেছেন। যা স্কিনশটে দৃশ্যমান রয়েছে। মঙ্গলবার বিকাল ৩টায় বনপার কেন্দ্রীয় কমিটির সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের কাছে ডাকযোগে পদত্যাগ পত্র জমা দিয়েছেন বলে নিশ্চিত করেন তিনি।

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সদ্য পদত্যাগকারী সাধারণ সম্পাদক মোঃ আবু সাহিদ পদত্যাগের কথা স্বীকার করে বলেন, সংগঠন করাও যেমন একজন নাগরিকের অধিকার, তেমনি সংগঠনের পদ থেকে পদত্যাগ করাও একজন নেতা-কর্মীর সাংগঠনিক অধিকার। তিনি আরো বলেন, পহেলা আগষ্ট বুধবার হতে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সাংগঠনিক কার্যক্রমের সাথে তিনি আর জড়িত না।

মোঃ আবু সাহিদ সাপ্তাহিক সময়ের নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক। যার রেজিঃ নং-২১৪। একই পত্রিকা তিনি অনলাইন ও ডট টিভি হিসেবেও পরিচালনা করে থাকেন।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সভাপতি গোলাম আকবর চৌধুরী জানান,তিনি এ বিষয়ে কিছু জানেন না। এবং সম্পাদকের ফেসবুক স্ট্যাটাস ও তিনি দেখেননি’।